স্যামসাং গ্যালাক্সি প্রাক অর্ডার বাতিল করা হবে

স্যামসাং গ্যালাক্সি প্রাক অর্ডার বাতিল করা হবে

খবর হল যে স্যামসাং এর গ্যালাক্সি ফোল্ড আনুষ্ঠানিকভাবে দৃষ্টিশক্তি কোন নতুন রিলিজ তারিখ বিলম্বিত করা হয়েছে পর দক্ষিণ কোরিয়ার ইলেকট্রনিক্স জায়ান্ট মার্কিন গ্রাহকদের যারা তার বর্তমান অবস্থা একটি আপডেট সঙ্গে মলত্যাগের ডিভাইস অগ্রিম-বরাত দেওয়া, যেমন ড্রয়েড লাইফ দ্বারা রিপোর্ট ইমেল হয়েছে।

বিষয়াবলী বর্ণনা করে এটি “আকাশগঙ্গা ফোল্ড বৃদ্ধিতে অগ্রগতি”, স্যামসাং স্বীকার করেছেন যে বর্তমানে তা “প্রত্যাশিত জাহাজ তারিখ এখনো নিশ্চিত করতে” এবং শিপিং আরো তথ্য প্রদান করবে যে, “আগামী সপ্তাহের মধ্যে।”

স্যামসাং গ্যালাক্সি একটি স্থায়িত্ব সমস্যা আছে
স্যামসং আকাশগঙ্গা হার্ড পেতে ব্যর্থ
পরবর্তী স্যামসাং গ্যালাক্সি
যদি না এটি সক্রিয় কোনো প্রি-অর্ডারকে রাখার একটি গ্রাহকের দ্রুতগামী অনুমতি রয়েছে, মার্কিন ফেডারেল ট্রেড কমিশন প্রবিধান অর্থ স্যামসাং বাতিল করতে হবে যে সব আকাশগঙ্গা মার্কিন ভাঁজ প্রাক আদেশ যদি এটা 31 মে, 2019 সামনে ডিভাইস প্রকাশ করেনি।

আপনার জন্য প্রস্তাবিত ভিডিও …
ঘনিষ্ঠ
ই-মেইল যায় সরাসরি গ্রাহকদের জিজ্ঞাসা করতে যদি তারা তাদের আকাশগঙ্গা ভাঁজ বিয়ন্ড 31 মে নির্দিষ্ট সময়সীমা প্রাক অর্ডার, ক্লিক করার যোগ্য বোতাম তাদের নির্বাচন করার জন্য অনুমতি দেয় উপস্থাপন রাখা চাই।

চিত্র ক্রেডিট: Droid জীবন

চিত্র ক্রেডিট: Droid জীবন

ড্রয়েড লাইফ পুরুষদের গল্প জবাবে, স্যামসাং-এর মুখপাত্র পৌঁছাই নিম্নোক্ত বিবৃতি দিতে:

“স্যামসাং ইলেকট্রনিক্স আমেরিকা আমাদের গ্রাহকরা তাদের আকাশগঙ্গা অবস্থা অবহিত পালন প্রি অর্ডার করার ভাঁজ। আমরা ফোল্ড আকাশগঙ্গা বৃদ্ধিকারী উন্নতি করতে অগ্রসর যদিও করতে প্রতিশ্রুতিবদ্ধ হয়, একটি নতুন মুক্তির তারিখ এখনো ঘোষণা করা হয়েছে। এই Bikoz, আমরা সম্প্রতি যোগাযোগ করেছেন আমাদের preorder গ্রাহকদের তাদের প্রদান করতে সক্ষম হবে

“মার্কিন প্রবিধান অনুযায়ী, আমরা যে তাদের প্রি অর্ডারগুলি ঘটনা পণ্যের 31 শে মে দ্বারা বিক্রী করা হয়েছে এ বাতিল হয়ে যাবে গ্রাহকদের জানিয়ে দেবেন। স্যামসাং ইলেকট্রনিক্স আমেরিকা গ্রাহকদের একটি বিকল্প প্রস্তাব করা হয় এই তারিখের গত তাদের অর্ডার রাখার প্রয়োজন হয় এবং গ্রাহকদের আরও যা করতে পারেন যে কোন সময় তাদের আদেশ বাতিল করুন

“স্যামসাং ট্রাস্ট আমাদের গ্রাহকদের আমাদের স্থান এবং তাদের ধৈর্য এবং বোঝার জন্য ধন্যবাদ জানাতে চাই সহকারে বিবেচনা করে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *