স্যামসাং গ্যালাক্সি

স্যামসাং গ্যালাক্সি নোট 10 প্রবর্তন এখনও কয়েক মাস দূরে রয়েছে, তবে গুজব ছড়িয়েছে কিছু আকর্ষণীয় তত্ত্ব নিয়ে। একটি নতুন গুজব অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি নোট 10 এর সাথে বোতামহীন ভাবে যেতে পারে।


গ্যালাক্সি নোট 10 এই বছরের আগস্টে কিছুদিনের জন্য চালু হবে। একটি পূর্ববর্তী প্রতিবেদনটি আমাদের ফোনের পিছনে একটি সম্ভাব্য ক্যামেরা ডিজাইনের প্রথম চেহারা দেয়, যা দুটি পৃথক ক্যামেরা মডিউলে তিনটি আদর্শ ক্যামেরা, একটি টাইম অফ ফ্লাইট (টিওএফ) সেন্সর এবং একটি মেঝে আলোকিতকারীকে প্রকাশ করে।

এখন, গুজবের নতুন সেট প্রকাশ করেছে যে গ্যালাক্সি নোট 10 কোনও হার্ডওয়্যার বোতাম বা হেডফোন জ্যাক বৈশিষ্ট্যযুক্ত করবে না। স্যামসাং এর পরিবর্তে এইচটিসি ইউ 1২ + উপায়টি ব্যবহার করতে পারে এবং ফোনের নিয়ন্ত্রণ বা ফোনটি চালু বা বন্ধ করার জন্য ফোনগুলির পাশে চাপ-সংবেদনশীল প্রান্তগুলি ব্যবহার করতে পারে। গ্যালাক্সি নোট 10 বোতামহীন যেতে প্রথম ফোন হবে না, এটি একটি প্রবণতা খুব ভাল শুরু করতে পারে - গ্যালাক্সি নোট সিরিজের জন্য যা কিছু জানা যায়।

এছাড়াও দেখুন: স্যামসাং গ্যালাক্সি এস 10 পাঁচটি ক্যামেরা এবং 8K ভিডিও রেকর্ডিং বৈশিষ্ট্য করতে পারে
এই গুজব থেকে বোঝা যায় যে চাপ-সংবেদনশীল দাগের উপস্থিতি বোঝানোর জন্য পাশে ছোট বাধা বা টেক্সচার থাকতে পারে।

এ ছাড়াও, ধারণা করা হচ্ছে যে স্যামসাং বিভিন্ন প্রদর্শন মাপের সাথে দুটি রূপে গ্যালাক্সি নোট 10 চালু করতে পারে। সঠিক মাত্রাগুলি এখনো জানা নেই, যদিও এটি মনে হচ্ছে যে এই বছরের স্ট্যান্ডার্ড গ্যালাক্সি নোট 10 এর সামান্য সাশ্রয়ী মূল্যের সংস্করণ হতে পারে।

হেডফোন জ্যাক, খুব যেতে?


স্যামসাং হয়তো গ্যালাক্সি নোট 10 এর সাথে প্রিয় 3.5 মিমি হেডফোন জ্যাক কুয়াশাচ্ছন্ন হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ পর্যন্ত স্যামসাং এই বিশেষ বৈশিষ্ট্যটি ধরে রেখেছে এবং বেশিরভাগ শিল্পই এটিকে সরানোর সিদ্ধান্ত নিয়েছে। এখন, মনে হচ্ছে স্যামসাং অবশেষে ছেড়ে দিচ্ছে। অন্য কোম্পানিগুলি একটি বড় ব্যাটারির অজুহাতে ব্যবহার করেছে, তবে হ্যাকফোন জ্যাকটি আসলে সরানো হলে Samsung কীভাবে এটি সমর্থন করে তা দেখতে আকর্ষণীয়।

Post a Comment

0 Comments