নকিয়া 9 পিউরি ভিউ, নকিয়া 1 প্লাস 6 জুন ভারতে চালু হবে

এইচএমডি গ্লোব ভারতে দুটি নতুন নকিয়া স্মার্টফোন চালু করতে যাচ্ছে - নকিয়া 9 পিউরি ভিউ এবং নকিয়া 1 প্লাস। ২011 সালের ফেব্রুয়ারিতে ফিনল্যান্ডের স্মার্টফোন প্রস্তুতকারক মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (MWC) ২019-এ উভয় ফোন চালু করেছিলেন।


এইচএমডি গ্লোবাল ভারতে 6 জুন একটি ইভেন্ট নির্ধারিত হয়েছে। এই অনুষ্ঠানে নকিয়া 1 প্লাস চালু করার আশা করা হচ্ছে। এছাড়া, ভারতীয় স্ট্যান্ডার্ড ব্যুরো কর্তৃক নোকিয়া 9 পিউরি ভিউ অনুমোদনের প্রস্তাব দেয় যে এটি দ্বিতীয় প্রবর্তন হতে পারে।

নকিয়া 9 PureView বিশেষ উল্লেখ


নোকিয়া 9 PureView এর প্রাথমিক হাইলাইটটি হ'ল ইমেজিংয়ের অভিজ্ঞতা - স্মার্টফোনটি ফ্লাইট সেন্সরের 6 ষ্ঠ সময় এবং সামনে ২0 মেগাপিক্সেল ক্যামেরা সহ পাঁচটি মেগাপিক্সেলের পিছন ক্যামেরা রয়েছে। মোট, ছয় মানক ক্যামেরা এবং ফ্লাইট সেন্সর একটি সময় আছে।

এছাড়াও দেখুন: নকিয়া 9 PureView এপ্রিল শেষ পর্যন্ত ভারতে চালু করার আশা করা হচ্ছে
আরো বিশেষভাবে, পিছনে পাঁচটি 12 মেগাপিক্সেল ক্যামেরা থেকে, তাদের দুটি নিয়মিত আরজিবি (রঙ) সেন্সর রয়েছে এবং অন্য তিনটি একক। ফ্লাইট সেন্সর সময় উন্নত Bokeh প্রভাব জন্য ক্ষেত্রের তথ্য গভীরতা ক্যাপচার। অনেক ছয় ক্যামেরা থেকে নেওয়া শটগুলি একসাথে অনেক আকারের ইমেজ সাইজ ছাড়াই খুব বিস্তারিত চূড়ান্ত চিত্র তৈরি করে।

এছাড়া নোকিয়া 9 পিউরি ভিউটিতে 5.99 ইঞ্চি কুইড এইচডি পোলড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন 845, 6 গিগাবাইট র্যাম এবং 128 গিগাবাইট ইউএফএস স্টোরেজ রয়েছে। এটি একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, আইপি 67 রেটিং, 3,3২0 এমএএইচ ব্যাটারী এবং কানেক্টিভিটি বিকল্পের স্ট্যান্ডার্ড সেট রয়েছে।

নকিয়া 1 প্লাস বিশেষ উল্লেখ


নোকিয়া 1 প্লাস স্মার্টফোনের অন্য চরম প্রান্তে - এন্ট্রি-লেভেল। এটি একটি Android Go সংস্করণ স্মার্টফোন এবং এটি 5.45-ইঞ্চি 960 x 480 পিক্সেল রেজোলিউশন ডিসপ্লে। ফোন পাওয়ার ক্ষমতা হচ্ছে কোয়াড কোর মিডিয়াটেক MT6739W চিপসেট, যা 1 গিগাবাইট র্যাম এবং 8 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ।

Post a Comment

0 Comments